May 20, 2024, 1:05 am
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

মাদক ব্যবসায়ীর হামলায় আহত আইআইইউসির সহকারী অধ্যাপকঃ আটক অভিযুক্ত 

খালেদ সাইফুল্লাহ / আইআইইউসি সংবাদদাতা
  • প্রকাশের সময় : Saturday, July 10, 2021,
  • 0 বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রামের সীতাকুণ্ডে মাদক ব্যবসায়ীর হামলায় আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসির) সহকারী অধ্যাপক জনাব আফলাতুন আল কাউসার সহ দুই নারী আহত হয়েছে । এ সময় প্রফেসরের পার্কিং করা একটি ব্যক্তিগত একটি প্রাইভেট কারও ভাঙচুর করে ঐ মাদক ব্যাবসায়ী।

শুক্রবার দুপুর তিনটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ২নং ফকিরহাট এলাকায় এঘটনা ঘটে। পুলিশ মাদক ব্যাবসায়ী মোঃ জুয়েলকে (২৫) আটক করেছে। জানা যায়, একই এলাকার হাজ্বী সৈয়দুর রহমানের বাড়িতে ভাড়া থাকেন আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক আফলাতুন আল কাউসার। দুপুরে হঠাৎ করে মাদক ব্যবসায়ী জুয়েল তার ঘরে নিচে গালাগাল করার সময় তিনি বুঝানোর চেষ্টা করলে শিক্ষক তার স্ত্রী নাঈমা সুলতানা ও এক প্রতিবেশী এগিয়ে এলে তাকেও মারধর করে।

জুয়েলের ছুরির আঘাতে শিক্ষকের দুই হাতে বেশ জখম হয় এবং মাথায়ও আঘাতপ্রাপ্ত হয়। এসময় ঘরের সামনে রাখা একটি প্রাইভেট কারও ভাঙচুর করা হয়। স্থানীয় এলাকাবাসী জানান, মাদকের বিরুদ্ধে কথা বলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের উপর হামলা করে জুয়েল।

এদিকে হামলার পর এলাকাবাসী মাদক ব্যবসায়ী জুয়েলকে আটক করে। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার এসআই মোঃ হারুনের নেতৃত্ব পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। এদিকে আহত আইআইইউসির সহকারী অধ্যাপক আল কাউসারকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জুয়েল একই এলাকার খোরশেদ আলমের পুত্র। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ব্যাপারে এসআই মোঃ হারুন বলেন, মাদক ব্যবসায়ী এক যুবক কর্তৃক আইআইইউসির অধ্যাপকের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023