May 22, 2024, 6:24 pm
শিরোনাম
বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল

সড়ক দুর্ঘটনায় নিহত আইআইইউসির শিক্ষার্থী

খালেদ সাইফুল্লাহ / আইআইইউসি সংবাদদাতা
  • প্রকাশের সময় : Wednesday, June 30, 2021,
  • 2 বার এই সংবাদটি পড়া হয়েছে

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) সাবেক মেধাবী শিক্ষার্থী হাফেজ নেজাম উদ্দিন মাসুম (৩৫) লোহাগাড়ায় মালবাহী ট্রাকের চাপায় নিহত হওয়ার ঘটনা ঘটে।

সে সাতকানিয়া নলুয়া পূর্ব ঘাটিয়াডাঙ্গা আনিছ বাড়ির মাষ্টার নুরুল হকের ছেলে ও ঢাকা থেকে দৈনিক দেশেরকণ্ঠ পত্রিকার সাতকানিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (৩০ জুন) সন্ধ্যায় উপজেলার আধুনগর লাল ব্রীজের উপর চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। মোটরসাইকেল আরোহী হাফেজ নেজাম উদ্দিন মাসুম নিহত হন।

প্রত্যক্ষদর্শী ট্রলি চালক মো. জালাল উদ্দিন জানান, চট্টগ্রামমূখি মালবাহী ট্রাক (সিলেট- ট-০২-০০০১) মোটরসাইকেল ( কক্সবাজার হ-১১-৭৯৩৯) কে পেছন থেকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায় মোটরসাইকেল আরোহী। ট্রাকটি পেছনে দিয়ে আবার চাপা দিলে মাথা ফেটে গেলে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী।

জানা যায়, নিহত মাসুম সাংবাদিকতার পাশাপাশি কেএসআরএম স্টিলের মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত আছেন। ঘটনারদিন লোহাগাড়া সদরে ফেরার পথে ঘটনাস্থলে মালবাহী ট্রাকের চাপায় নিহত হন।

এদিকে, সড়ক দূর্গটনায় নিহত মাসুমের মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া। সে দেড় বছরে এক কন্যা শিশুর জনক। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি স্থানীয়রা আটক করলেও ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023