May 20, 2024, 6:28 pm
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

বাহাউদ্দীন নাসিমের করোনা মুক্তির জন্য দোয়া মাহফিল

জান্নাতীন নাঈম জীবন//পবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : Friday, June 25, 2021,
  • 0 বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( পবিপ্রবি) ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন ( ভিএসএ) এর পক্ষ থেকে পবিপ্রবির বরিশাল ক্যাম্পাসে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি ও মহাসচিব কৃষিবিদ ইনস্টিটিউশন কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এর করোনা রোগমুক্তির জন্য দোয়ার আয়োজন করা হয়।

শুক্রবার ( ১৫ জুন)  বাদ জুম্মা এই দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. তোফাজ্জল হোসাইন, ভিএসএ’র কার্যকরী সদস্য (৩) মো: কামরুজ্জামান আকিমুল, সদস্য মো: শফিকুর রহমান সৌরভ, মো: হাসানুল বান্না, আব্দুল মালেক সহ ভিএসএ’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ অন্যান্য শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন এএনএসভিএম অনুষদীয় মসজিদের পেশ ঈমাম মো: মাহবুবুর রহমান।

এছাড়াও এএনএসভিএম অনুষদীয় ডিন ও ভিএসএ’র সভাপতি অধ্যাপক ড. আহসানুর রেজা, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. তোফাজ্জল হোসাইন, সহসভাপতি সুরঞ্জন ঢালী, সাধারণ সম্পাদক মো: ফেরদৌস পিয়াল সহ উপদেষ্টা মণ্ডলী ও সদস্য বৃন্দ উনার সুস্থতা কামনা করেছেন।

গত ১৫সেপ্টেম্বর, ২০২০ তিনি প্রথমবার করোনা আক্রান্ত হয়েছিলেন।পুনরায় ২য় বারের মত করোনায় আক্রান্ত হয়ে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023