May 20, 2024, 12:49 am
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

বাউফলে প্রেস ক্লাবের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত

আবু বকর সিদ্দিক শোয়েব
  • প্রকাশের সময় : Wednesday, May 19, 2021,
  • 1 বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রথম আলোর ক্রাইম রিপোর্টার রোজিনা ইসলামকে গ্রেফতার ও হেনস্তার প্রতিবাদে বাউফল প্রেস ক্লাবের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় পৌরশহরের প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের অংশগ্রহণে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মাইটিভির উপজেলা প্রতিনিধি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অহিদুজ্জামান ডিউকের সঞ্চালনা ও জনকন্ঠ প্রতিনিধি ও প্রেস ক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, অতুল চন্দ্র পাল, সাবেক সাধারণ সম্পাদক ও প্রথম আলো প্রতিনিধি এবিএম মিজানুর রহমান, মানবকন্ঠের প্রতিনিধি জসিম উদ্দীন, নয়াদিগন্তের প্রতিনিধি আসাদুজ্জামান সোহাগ, জহিরুল হক মিঞা সহ বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ।

প্রথমআলো প্রতিনিধি মিজানুর রহমান বলেন অফিসিয়াল সিক্রেট এ্যাক্ট ১৯২৩ এর একটা আইনে কিভাবে একজন সিনিয়র সাংবাদিককে আটক করে? যত বাধাই আসুক না কেন আমাদের কলম চলবে।

সাবেক সভাপতি অতুল চন্দ্র পাল বলেন, এত বড় দুর্নিতি করবে অথচ প্রকাশ করা যাবে না তা হয় না। নির্যাতনে অভিযুক্ত উপসচিবের বিদেশের মাটিতে একাধিক বাড়ি সহ একাউন্টে কোটি টাকার উৎস জানতে হবে এবং পাশাপাশি তাকেও আইনের আওতায় আনতে হবে।

সাবেক সভাপতি জেলা পরিষদ সদস্য হারুন রশীদ খান এই ঘটনার বিচারবিভাগীয় তদন্ত দাবি করেন। সভাপতির বক্তব্য কামরুজ্জামান বাচ্চু বলেন আগামীকাল বৃহস্পতিবার অবশ্যই রোজিনা ইসলামকে স্বসম্মানে মুক্তি দিতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023