May 24, 2024, 12:48 am
শিরোনাম
গিয়াস ও সামির নেতৃত্বে ইবি’র কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতি পবিপ্রবিতে অফিসার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা পবিপ্রবিতে ‘পাওয়ারিং দ্যা ফিউচার’ শীর্ষক সেমিনার ইবিতে কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও নবীন বরণ অনুষ্ঠিত বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত

রাবি গোল্ড বাংলাদেশের সভাপতি দিব্যন্দু ও সম্পাদক সাওদা

মোঃ সোহাগ আলী
  • প্রকাশের সময় : Tuesday, May 11, 2021,
  • 1 বার এই সংবাদটি পড়া হয়েছে

রাবি প্রতিনিধিঃ আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দিব্যন্দু বিশ্বাসকে সভাপতি ও ফোকলোর বিভাগের সাওদা জামান রিশাকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিতর্ক সংগঠন গোল্ড বাংলাদেশের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১০ মে) বিকেলে অনলাইনে আয়োজিত এক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করেন গোল্ড বাংলাদেশের মডারেটর বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন মাতিন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি
জান্নাতুল জান্নাত, খন্দকার নাসিম, ইকরামুল ইসলাম ও তাজরীন খান মেধা, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহমিদা বেগম মিনা ও আমির হামজাহ সুমন, সাংগঠনিক সম্পাদক পিনাক রায়, সহ-সাংগঠনিক সম্পাদক-হাদিউল ইসলাম হাদি ও কোষাধ্যক্ষ তাসমিয়া হক, সহ-কোষাধ্যক্ষ আফরিন জাহান তনিমা।

এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে তোফাজ্জল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক ফাতেমা লতা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশফাকুর রহমান আদি, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহতাদিন আলম তৌফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরেফা আফরিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান মিলু, বিতর্ক প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক শামীমা আফরোজ, সহ-প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক- মাহদি হাসান নূর, পাঠচক্র সম্পাদক- সাইফুদ্দিন ইসলাম, সহ-পাঠচক্র সম্পাদক-মামুনুজ্জামান স্নিগ্ধ, সাংস্কৃতিক সম্পাদক খুশিতা রহমান জেনভী, সহ-সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত মামদুহা ইমু, জনসংযোগ সম্পাদক মারুফ হাসান এবং সহ-জনসংযোগ সম্পাদক বিনীতা বিশ্বাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোল্ড বাংলাদেশের মডারেটর ড. মো রবিউল ইসলাম, ড. মামুন আব্দুল কাইয়্যুম ও ড. রাদিয়া আওয়াল তৃষা এবং প্রেসিডিয়াম কমিটির সভাপতি কাজী শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রথমবারের মত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান কর্মসূচি চালু করা হয়। কর্মসূচির অংশ হিসেবে ‘বিশ্ববিদ্যালয় ফ্রেশার্স বিতর্ক উৎসব-‘২০ এর ডিবেটর অব দ্যা টুর্নামেন্ট জেনেটিক ইন্জিনিয়ারিং এ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের শিক্ষার্থী সায়মা রহমানকে ১২ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

নতুন দায়িত্ব গ্রহণের পর সভাপতি দিব্যন্দু বিশ্বাস জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শ্রেষ্ঠ বিতর্ক সংগঠন গোল্ড বাংলাদেশের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান রীতি চালু করেছে। যা নিসন্দেহে বিতর্ক জগতে একমাইলফলক। এ রীতি নবীন বিতার্কিকদের বিতর্কের প্রতি আরও আগ্রহ বাড়িয়ে দেবে বলে আশাবাদ প্রকাশ করেন তিনি।

রাবি/

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023