May 19, 2024, 11:34 pm
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

রাবি বঙ্গমাতা হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি

মোঃসোহাগ আলী
  • প্রকাশের সময় : Saturday, May 8, 2021,
  • 1 বার এই সংবাদটি পড়া হয়েছে

রাবি প্রতিনিধিঃ তাজরিন মেধাকে সভাপতি ও নবনীতা বিশ্বাসকে সিনিয়র সহ-সভাপতি করে রাজশাহী বিশ্ববিদ্যালয় বঙ্গমাতা হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। অনলাইনে আয়োজিত বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতার এক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সাধারণ সম্পাদক খুশিতা রহমান জানভি, সহ-সভাপতি তাসমিয়া হক, যুগ্ম সম্পাদক তাসরিন প্রীতি, সাংগঠনিক সম্পাদক নাবিলাহ হক সিমিন, বিতর্ক ও কর্মশালা সম্পাদক ফারহানা তাবাসসুম, দপ্তর সম্পাদক জেরিন জিসা,
অনুষ্ঠান পরিচালনা সম্পাদক মোবাশশিরা মীম,
প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আয়েশা মালিহা মাহফুজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মারিয়া বিনতে মতিন, জনসংযোগ বিষয়ক সম্পাদক মিথিলা খাতুন এবং অর্থবিষয়ক সম্পাদক নাজমুন নাহার।

এর আগে অনলাইনে আয়োজিত বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়। এতে প্রথমস্থান অধিকার করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মির্জা সাকি, দ্বিতীয় স্থান অধিকার করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বশিরুননিসা অনন্যা ও তৃতীয় স্থান অধিকার করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মামুনুজ্জামান স্নিগ্ধ। এছাড়া সমগ্র প্রতিযোগিতায় সর্বাধিক জনপ্রিয় বিতার্কিক নির্বাচিত হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোবাশশিরা মীম ও ঊম্মে সুমাইয়া পরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বরিশাল বিশ্বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো.সাদেকুল আরেফিন মতিন, বিশেষ অতিথি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.লুৎফর রহমান ও আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি সভাপতি ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

রাবি/

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023