May 20, 2024, 5:51 pm
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

কিউইদের সাথে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না টাইগার ওপেনার তামিম ইকবাল

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : Friday, March 19, 2021,
  • 5 বার এই সংবাদটি পড়া হয়েছে
Bangladesh's Tamim Iqbal walks off after being caught by Australia's Josh Hazlewood from a ball by Mitchell Starc during the ICC Champions Trophy, Group A match at The Oval, London. (Photo by Adam Davy/PA Images via Getty Images)

নিউজিল্যান্ডের সাথে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ওয়ানডে সিরিজ খেলে তামিম দেশে ফিরবেন বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র। ব্যক্তিগত কারণ দেখিয়ে টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন টি-টোয়েন্টিতে দেশের সফলতম ব্যাটসম্যান। ওয়ানডে সিরিজের আগে বৃহস্পতিবার ডানেডিন থেকে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তামিম বলেন, নিউজিল্যান্ডে যাওয়ার আগেই এই সিদ্ধান্তের কথা টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে আমি খেলতে পারব না, ব্যক্তিগত কারণে এই সিরিজে থাকব না। ওয়ানডে খেলে দেশে ফিরে যাব। তবে দল অবশ্যই টি-টোয়েন্টি সিরিজে ভালো করবে বলে আমি আশাবাদী। দলের জন্য শুভকামনা থাকবে। উল্লেখ্য, আগামী শনিবার থেকে শুরু হবে বাংলাদেশের নিউজিল্যান্ড মিশন। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি হবে আগামী ২১, ২৩ ও ২৫ মার্চ। এই সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৮ মার্চ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023