May 22, 2024, 5:08 pm
শিরোনাম
বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল

ত্রিশ তৃতীয় লিঙ্গের ইফতার

সুপর্ণা রহমান
  • প্রকাশের সময় : Tuesday, May 4, 2021,
  • 1 বার এই সংবাদটি পড়া হয়েছে

লকডাউনে ঘরবন্দী ত্রিশ তৃতীয় লিঙ্গের সদস্যদের নিয়ে ‘এসো সচেতন হই সোসাইটি’ (এসই) ইফতারের আয়োজন করে।

গত সোমবার এই ইফতারি মাহফিলে প্রধান অতিথি ছিলেন এসই প্রতিষ্ঠাতা সভাপতি সমাজকর্মী মো. মাজহারুল ইসলাম। তিনি বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে এসই বেশ কিছু কার্যক্রম হাতে নিয়েছে।

তিনি আরও বলেন, পথশিশুদের মাঝে একবেলা খাবার বিতরণ, অসহায় বস্তিবাসী, ডায়বেটিক রোগীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ এবং স্থানীয় সেচ্ছাসেবকদের নিয়ে ইফতার আয়োজন সহ নানান উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন এসই সম্মানীত সদস্য ও কেন্দ্র পরিচালক বৈচিত্র্যময় জনগোষ্ঠী গুরুমা রিনা, এসই সমাম্মীত সদস্য জোনাকী জোনাক, সুস্মিতা, এসই রায়েরবাগ এবং যাত্রাবড়ীর বৈচিত্র্যময় হিজড়া জনগোষ্ঠী এবং সংগঠনের দায়িত্বশীলরা।

উল্লেখ্য, সচেতনতামূলক সামাজিক আন্দোলন ‘এসো সচেতন হই সোসাইটি (এসই) ২০১৫ সাল থেকে তিনটি ডায়াবেটিস, বৈচিত্র্যময় জনগোষ্ঠী হিজড়া এবং জানাতে চাওয়া ও জানতে চাওয়া-একটি সুসম্পর্ক (স্বাস্থ্য সেবা দাতা ও গ্রহিতার মধ্যে) এই তিনটি কার্যক্রম পরিচালনা করে আসছে।

গবি/মাসুম

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023