May 24, 2024, 1:10 am
শিরোনাম
গিয়াস ও সামির নেতৃত্বে ইবি’র কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতি পবিপ্রবিতে অফিসার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা পবিপ্রবিতে ‘পাওয়ারিং দ্যা ফিউচার’ শীর্ষক সেমিনার ইবিতে কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও নবীন বরণ অনুষ্ঠিত বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত

ইন্দুরকানীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলাঃ থানায় জিডি

মোঃ সানমুন রেজা, পিরোজপুর প্রতিবেদক।
  • প্রকাশের সময় : Wednesday, April 28, 2021,
  • 0 বার এই সংবাদটি পড়া হয়েছে
পিরোজপুরের  ইন্দুরকানীতে ‘দৈনিক আমাদের সময়’ পত্রিকার সাংবাদিক মো. মারুফুল ইসলামের উপর স্থাণীয় সন্ত্রাসী কর্তৃক হামলা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে এ হামলা হয়। এ সময় মারুফুল ইসলামকে পরবর্তীতে হত্যা করা হবে বলেও সন্ত্রাসীরা হুমকী দেয়। এ ঘটনায় মারুফুল ইসলাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।
থানায় দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, স্থাণীয় সন্ত্রাসী মো. সাইদুর রহমান সাইদ হাওলাদারের অবৈধ একটি ইটের ভাটা রয়েছে। তার ওই ইটের ভাটার উপর একটি সংবাদ সংগ্রহের  জন্য মারুফুল  ইসলাম সেখানে যান। এই সংবাদ সাইদুর রহমান জানতে পেরে ওই দিন রাত ৮টার দিকে সে সাংবাদিক মারুফুল ইসলামকে ইন্দুরকানী বাজারের শুভ’র হোমিওপ্যাথ দোকানের সামনে দেখতে পান। সেখানে সাংবাদিক মারুফুল ইসলামকে সাইদুর দেখতে পেয়ে প্রথমে হুমকি ও পরে চর থাপ্পর ও কিল-ঘুষি দেয়। এ সময় সাংবাদিক মারুফুলের ডাক চিৎকারে স্থাণীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করেন।
এ ব্যাপারে ইন্দরকানী উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান জানান, অভিযুক্ত সাইদুর রহমান একজন দুর্ধর্ষ ক্যাডার প্রকৃতির লোক। তার বিরুদ্ধে এমন একাধীক অভিযোগ রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সাইদুর রহমান গত প্রায় ৩ বছর আগে তার ওই ইট ভাটার শ্রমিক মাসুম (২৫) হত্যা মামলার প্রধান আসামী। এছাড়া তিনি ওই উপজেলা আ’লীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান  এডভোকেট মতিউর রহমানকে লাঞ্চিত, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মনিরুজ্জামান মৃধাকে মারধর, সদর ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক মো. আজিজ হাওলাদারকে মারধর সহ তার বিরুদ্ধে এলাকায় একাধীক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে জানতে অভিযুক্ত সাইদুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি ভুল বুঝাবুঝি হয়েছে। পরে তা স্থাণীয়ভাবে মিমাংসা করা হয়েছে।
ইন্দুরকানী থানার অফিসার ইন চার্জ মো. হুমায়ুন কবির ওই অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে আইনী ব্যাবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023