May 22, 2024, 6:01 pm
শিরোনাম
বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল

পিরোজপুরে জাল পাতা কে কেন্দ্র করে জেলে কে পিটিয়ে হত্যা।

মো: সানমুন রেজা, পিরোজপুর প্রতিবেদক
  • প্রকাশের সময় : Tuesday, April 27, 2021,
  • 1 বার এই সংবাদটি পড়া হয়েছে
পিরোজপুরের ভান্ডারিয়ায় জাল পাতা নিয়ে পরেশ হাওলাদার (৬০) নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে অপর তিন জেলে। ঘটনাটি ঘটেছে গতকাল ২৫ এপ্রিল রবিবার  রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছেন। নিহত পরেশ হাওলাদার ওই গ্রামের সখানাথ হাওলাদারের ছেলে আর এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই গ্রামের নির্মল হাওলাদার (৬৫) ও তার ছেলে সুব্রতা হাওলাদ( ২৫) কে গ্রেপ্তার করেছেন।
গ্রেপ্তারকৃত নির্মল হাওলাদার একই গ্রামের রাজবিহারী হাওলাদারের ছেলে । থানা পুলিশ ও নিহত পরিবার থেকে জানা যায়, ওই দিন রাত সোয়া নয়টার দিকে স্থানীয় পশারীবুনিয়া নাথপাড়া জুগির খালে জাল পাততে যায়া নির্মল হাওলাদার তার ছেলে সুব্রতা হাওলাদার ও স্থানীয় মাধব চন্দ্র মিস্ত্রির ছেলে নারায়ন মিস্ত্রী । ওই একই স্থানে বেসন জাল পাতেন পরেশ মিস্ত্রি । তাই তিনি ওই তিনজনকে সেখানে বাধা জাল পাততে নিষেধ করেন । এই নিয়ে তিন জনে ক্ষিপ্ত হয়ে জেলে পরেশ হালদার কে মারধর করলে পরেশ হালদার এর মৃত্যু হয় ।
নিহতের চাচাতো বোন মিতু জানান, বাগবিতন্ডা শুনে আমি ঘরের সামনে গেলে দেখি আমার চাচাতো ভাই পরেশ দৌড়ে বাড়ির ভিতরে আসে আর বলে আমাকে ধর ওরা আমাকে মেরে ফেলবে। এসময় পিছন দেখি নারয়ন ও শুভ। নারয়নের হাতে তখন লাঠি ছিল।
এ ব্যাপারে ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস ওই ছেলের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান এ ঘটনায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে । তদন্তের স্বার্থে এখনই সকল ঘটনা বলা যাচ্ছে না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023