May 20, 2024, 12:47 am
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

কামড়ে দেবরের মাংস তুলে নিলেন ভাবি

মুজাহিদুল ইসলাম
  • প্রকাশের সময় : Thursday, April 22, 2021,
  • 23 বার এই সংবাদটি পড়া হয়েছে

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় সজিব হোসেন (২৪) নামে এক দেবরকে কামড়ে হাতের মাংস তুলে নিয়েছেন ভাবি।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভাবির কামড়ের শিকার যুবক ওই গ্রামের হাসেম চৌকিদারের ছেলে। স্বজনরা আহত দেবরকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন। আহত সজিব জানান, উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামে তার বাড়ি। ঘটনার দিন সকালে তার মা লালবিবি তার চাচি আনোরার সাথে পারিবারিক বিষয় নিয়ে কথা বলছিলেন। সেখানে তিনিও উপস্থিত ছিলেন। পরে তার সেজো ভাই আলমগীর চৌকিদারের স্ত্রী নারগিস আক্তার বাজার থেকে ফিরে তাদের একসঙ্গে দেখে মনে করেন,তারা তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। তিনি জানান, এ ঘটনার জের ধরে ভাবি নারগিস আক্তারের সঙ্গে তার বাকবিতন্ডা হয়।

বাকবিতন্ডার একপর্যায়ে ভাবি তার বাম হাতে তিনটি কামড় দিয়ে মাংস তুলে নেন। পরে স্বজনরা তাঁকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে দশমিনা থানার ওসি মোঃ জসিমকে জিজ্ঞেস করলে তিনি জানান’ বিষয়টি আমার জানা নেই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023