May 22, 2024, 6:50 pm
শিরোনাম
বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার দেড় বছরেও মেলেনি বিচার

ট্রাস্ট ডেস্ক
  • প্রকাশের সময় : Wednesday, April 7, 2021,
  • 49 বার এই সংবাদটি পড়া হয়েছে

আজ বুধবার (৭ এপ্রিল) দেড় বছর পূর্ণ হলো বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডের।
বুয়েট শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ২০১৯ সালের ৬ অক্টোবর রাতে শেরেবাংলা হলের একটি কক্ষে আবরারকে পিটিয়ে হত্যা করে।

মেধাবী এই ছাত্রের হত্যাকাণ্ডের দেড় বছর পূর্ণ উপলক্ষে ফেসবুকে এক স্ট্যাটাসে তার ছোট ভাই আবরার ফায়াজ এ ঘটনায় জড়িতদের বিচার না হওয়ায় আক্ষেপ প্রকাশ করেছেন।

স্ট্যাটাসে আবরার ফায়াজ বলেন, আজ দেড় বছর হলো ভাইয়াকে হত্যা করার। এখনো বিচার চলছে। জানিনা কবে শেষ হবে। পরিবারের সবাই বিচার শেষ হওয়ার জন্য অপেক্ষায় আছে। গত  ৬ মাস ধরে আব্বু ঢাকাতে আদালতেই ঘুরছে। করোনার জন্য যদিও এখন বাসায়। কবে যে এতদিন গেলো বুঝতেই পারিনি কেউ। সময় গেলেও আব্বু-আম্মু কারোর অবস্থায় একটুও পরিবর্তন হয়নি। বাকি অন্যদেরও না।

তিনি বলেন, আসলে সেই শূন্যতা আরো বেশি তীব্র হচ্ছে যত দিন যাচ্ছে। আম্মুর অবস্থাও আগের থেকে খারাপ হচ্ছে।এভাবেই হয়তো বাকি দিন চলে যাবে। জানিনা আরো কত বছর লাগবে বিচার শেষ হতে। তবুও আশা যত দ্রুত সম্ভব শেষ হবে। কিন্তু আমাদের দেশে চাইলেও বিচার দ্রুত হওয়া সম্ভব না।

তিনি আরও বলেন, এখনো তিনজন খুনি বাইরে ঘুরে বেড়াচ্ছে। জানিনা তারা কোনোদিন ধরা পড়বে কিনা। এখনতো তাদের ধরতে কোনো চেষ্টাও নেই। আক্ষেপ আছে অনেক কিন্তু করার নেই কিছুই। দোয়া করবেন আমার ভাইয়ের জন্য। আল্লাহ ওকে জান্নাত নসিব করুক।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023