May 24, 2024, 1:01 am
শিরোনাম
গিয়াস ও সামির নেতৃত্বে ইবি’র কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতি পবিপ্রবিতে অফিসার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা পবিপ্রবিতে ‘পাওয়ারিং দ্যা ফিউচার’ শীর্ষক সেমিনার ইবিতে কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও নবীন বরণ অনুষ্ঠিত বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত

এস এস সি পাশ করা হলোনা জিহাদের, মোটরসাইকেল কেরে নিলো প্রাণ

আবু সায়েম, বাউফল প্রতিনিধি।
  • প্রকাশের সময় : Tuesday, April 6, 2021,
  • 15 বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর বাউফলে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাকায় মোঃ জিহাদ শরীফ(১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ ০৫ এপ্রিল ২০২১ সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ জিহাদ শরীফ নুরাইনপুর অগ্রনী বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। নিহত মোঃ জিহাদ শরীফ সূর্যমনী ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মাহবুব শরীফের বড় ছেলে।

সাথে থাকা আরেক আরোহী মোঃ আঃ রহমান(১৮) মাথায় প্রচন্ড আঘাত পেয়ে বাউফল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে নাজিরপুর ইউনিয়নের সরিষ্যা,তাতেঁরকাঠি বাজার হয়ে দ্রুত গতির একটি মটরসাইকেল বাউফলের দিকে যাচ্ছিল ।

রাত ৭.৩০ ঘটিকার সময় মোল্লা বাড়ীর সামনে পৌছাঁলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পরে যায় এবং রাস্তার পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগে, এতে মটরসাইকেলে থাকা দুই আরোহি গুরুতরভাবে আহত হন।

আহত অবস্থায় স্থানীয় লোকজনরা আহত দুজনকেই বাউফল হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালে আনার পরই কর্তব্যরত চিকিৎসক ডাঃ শামীমা আক্তার হীরা মোঃ জিহাদ শরীফ(১৮) কে নিহত ঘোষনা করেন, তিনি বলেন নিহত জিহাদ শরীফের মাথায় প্রচন্ড আঘাত লাগার কারনেই তার মৃত্যু হয়েছে, এবং অপর এক যুবক মোঃ আঃ রহমানকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হচ্ছে। আহত মোঃ আঃ রহমানের বাসা সূর্যমনী ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডে পিতা মোঃ নয়ন শরীফ।

প্রত্যক্ষদর্শীরা মতে দ্রুত গতির কারনেই মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পরে যায়।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন দুর্ঘটনার খবর পেয়ে সাথে-সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023