May 19, 2024, 11:29 pm
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

বাউফলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আওয়ামীলীগের ০৬ নেতা বহিষ্কার

আবু সায়েম,. বাউফল প্রতিনিধি
  • প্রকাশের সময় : Wednesday, March 31, 2021,
  • 19 বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ইউপি নির্বাচনে সংগঠন বিরোধী ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য বাউফলের ০৬ চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে সাময়িক বহিষ্কার করেছেন বাউফল উপজেলা আওয়ামীলীগ। গত ২৯-০৩-২০২১ তারিখ বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ স ম ফিরোজ এমপির স্বাক্ষরিত বাউফল উপজেলা আওয়ামীলিগের প্যাডে এ বিজ্ঞপ্তি ঘোষনা করা হয়।

বহিষ্কৃতরা হলেন আবুল বাশার খান, তিনি বর্তমানে কেশাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে এবং বাউফল উপজেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন

মোঃ আনিচুর রহমান রব, তিনি বর্তমানে ধূলিঁয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসেবে ও বাউফল উপজেলা আওয়ামীলিগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন এবং একই সাথে বর্তমান চেয়ারম্যান।

এনামুল হক অপু, তিনি বর্তমানে কেশাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন

মিজানুর রহমান হিরন, বাউফল উপজেলা আওয়ামীলিগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন

শফিকুল ইসলাম সিকদার, তিনি আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন

এনামুল হক আলকাজ মোল্লা, তিনি চন্দ্রদীপ ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক হিসেবে এবং বাউফল উপজেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বহিষ্কারের কথা স্বীকার করে বাউফল উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ফরিদ উদ্দীন আহমেদ বলেন কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী যিনি নৌকা প্রতি পাবেন আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে তারই সমর্থনে নির্বাচন করতে হবে এর বাইরে আওয়ামীলীগের কোন কর্মী নির্বাচন করতে পারবেন না। যেহেতু ওনারা কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করছেন যা দলীয় গঠনতন্ত্র বিরোধী এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের সামীল তাই এনাদেরকে সাময়িক ভাবে দলের সকল ধরনের কার্যক্রম থেকে বহিষ্কার করা হলো।

ঐদিকে বহিষ্কারের ব্যাপারে বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আঃ মোতালেব হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন বহিষ্কারের ব্যাপারে আমি এখনো তেমন সঠিক কিছু জানিনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023