May 20, 2024, 1:03 am
শিরোনাম
মগের মুল্লুকে পরিণত হয়েছে দেশটা: বিএনপি মহাসচিব ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু পবিপ্রবিতে বিশ্বকবির ১৬৩ তম জন্মজয়ন্তী উদযাপন একজন আইনজীবীর প্রথম দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করা : অ্যাটর্নি জেনারেল জাবিতে ছাত্রলীগ সম্পাদকের বান্ধবীকে নিয়োগ দিতে তোড়জোড় যুক্তিতর্ক দেখে সবাই ভাবতো ভালো প্রতিষ্ঠান থেকে এসেছি : শাহ মনজুরুল হক ইবিতে মুজিব মুর‍্যালে এ্যাটর্নি জেনারেলের শ্রদ্ধা নিবেদন  বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের সাথে জনগণের নিরাপত্তা দিয়ে আসছে : আইজিপি ইবি অধ্যাপক ড. ইকবাল হোসাইনের আত্মার মাগফিরাতে দোয়া মাহফিল কানাডার বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদের সভাপতি হলেন জাবির সাবেক শিক্ষার্থী 

জাদুকাটা নদীতে বাংলাদেশি যুবকের লাশ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : Tuesday, March 23, 2021,
  • 9 বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের জাদুকাটা নদীতে ভাসমান এক বাংলাদেশি যুবকের লাশ পড়ে থাকার খবর পাওয়া গেছে। জেলার তাহিরপুর উপজেলার লাউড়েরগর সীমান্তের ভারতের নলিকাটা থানার ঘোমাঘাট অংশে পড়ে থাকা নিহত যুবকের নাম সাইদুর রহমান (২৫)।

জানা গেছে, সাইদুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বড়গোপ টিলাগাও গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন কয়লা শ্রমিক।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২২ মার্চ সোমবার ভোর সকালে বিজিবির চোখকে ফাঁকি দিয়ে সীমান্ত নদী জাদুকাটার ভারতীয় অংশের ঘোমাঘাট এলাকায় কয়লা তুলতে যায়। পরে স্থানীয় লোকজন দুপুরে জানতে পারে ঘোমাঘাট এলাকায় জাদুকাটা নদীতে সাইদুরের লাশ ভাসছে।

স্থানীয়রা আরও জানান, সাইদুর রহমান আগে থেকেই গেলে মৃগী রোগে আক্রান্ত আক্রান্ত ছিল। তাদের ধারণা, জাদুকাটা নদীতে কয়লা তোলার সময় সাইদুর রহমানের মৃগী রোগ উঠলে পানিতে তলিয়ে তার মৃত্যু হয়েছে।

সুনামগঞ্জ-২৮ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তছলিম এহসান এর সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি আমরাও শুনেছি। বিজিবির পক্ষ থেকে লাশ উদ্ধারে জন্য ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ এর সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023