May 24, 2024, 12:25 am
শিরোনাম
গিয়াস ও সামির নেতৃত্বে ইবি’র কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতি পবিপ্রবিতে অফিসার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা পবিপ্রবিতে ‘পাওয়ারিং দ্যা ফিউচার’ শীর্ষক সেমিনার ইবিতে কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও নবীন বরণ অনুষ্ঠিত বেরোবি ফিল্ম এন্ড আর্ট সোসাইটির নেতৃত্বে সোয়েব ও অর্ণব ইবি রোভার স্কাউটের বার্ষিক তাবুঁবাস ও দীক্ষা অনুষ্ঠান শুরু সেভেন স্টার বাস কাউন্টারের কর্মীদের হামলার শিকার পবিপ্রবির শিক্ষার্থীরা, আহত ৫ শিক্ষার্থীদের জন্য সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের আয়োজন করলো নোবিপ্রবিসাস ইবি ছাত্রলীগ সহ-সম্পাদকের বৃক্ষরোপণ কর্মসূচি জাবিতে কুরআনের অনুবাদ পাঠ প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত

ববি ক্যারিয়ার ক্লাব এর আয়োজনে ও বিইউ রেডিওর সহযোগিতায় বিসিএস ও ক্যারিয়ার আড্ডা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : Saturday, March 20, 2021,
  • 31 বার এই সংবাদটি পড়া হয়েছে

গত ১২ মার্চ শুক্রবার রাত ৮ টায় বরিশাল ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের আয়োজনে ও বিইউ রেডিওর সহযোগীতায় বিসিএস এবং ক্যারিয়ার আড্ডা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো:শাহজাহান হোসেন, এএসপি,বরিশাল জেলা এবং এস এম আরাফাত শাহরিয়ার, সহকারী ডিরেক্টর, আইকিউএসি,বরিশাল বিশ্ববিদ্যালয়। সঞ্চালনায় ছিলেন বিইউসিসির সদস্য জায়েদ হোসেন রায়ান।
বিসিএস এবং ক্যারিয়ার আড্ডা অনুষ্ঠানটি ফেইসবুক লাইভে সরাসরি সম্প্রচার হওয়ায় শিক্ষার্থীরা কমেন্টের মাধ্যমে সরাসরি বিভিন্ন বিষয়ে জিজ্ঞেসা করে এবং অতিথিরা উত্তর দেয়। এই করোনায় কিভাবে প্রস্তুতি আরো ভালো করা যায় তা নিয়েও বিস্তারিত আলোচনা হয়। অনুষ্ঠানে বিসিএস এবং ক্যারিয়ার বিষয়ে বিস্তারিত ধারনা এবং শিক্ষার্থীদের সামনে পথচলার জন্য করনীয় নানা দিক নিয়ে আলোচনা করেন অতিথিরা।

বিইউসিসির হেড অফ ইভেন্ট ম্যানেজমেন্ট শাহরিয়ার আদনান বলেন “বিইউসিসি শিক্ষার্থীদের ক্যারিয়ার নিয়ে সচেতনতামূলক অনুষ্ঠান এবং দিক নির্দেশনামূলক অনুুষ্ঠান করে থাকে।আজকে সম্মানিত অতিথি যারা ছিলেন তাদের বাস্তব অভিজ্ঞতার আলোকে আলোচনা এবং শিক্ষার্থীরা সরাসরি প্রশ্ন করার মাধ্যমে বিসিএস এবং ক্যারিয়ারে এগিয়ে যেতে গুরুত্বপূর্ণ অনেক কিছু অতিথিদের থেকে জানতে পেরেছে এবং ভবিষ্যতে আমরা আরও এরকম জব সেক্টরে অভিজ্ঞ অতিথি নিয়ে আসবো আশা রাখি এবং আজকে বিইউ রেডিও আমাদের সাথে থাকার জন্য তাদেরকে অসংখ্য ধন্যবাদ।”

অনুষ্ঠানে সহকারী আয়োজক হিসেবে সম্প্রচার করে বিইউ রেডিও।

বিইউ রেডিওর সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শোয়েব বলেন, আমরা ক্যারিয়ার ক্লাবের সাথে সহযোগিতা করতে পেরে আনন্দিত। এবং ভবিষ্যতেও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবসহ সকল সামাজিক সংগঠনের সাথে কাজ করতে চাই শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের ও সামনে এগিয়ে নেওয়ার জন্য।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশকঃ ট্রাস্ট মিডিয়া হাউস © 2020-2023